বরের ভাবির নৌকার উপর সেইইইই ড্যান্স দিল…দেখুন ভিডিও !!

0
5

বরের ভাবির নৌকার উপর সেইইইই ড্যান্স দিল…দেখুন ভিডিও !

বরের ভাবির নৌকার উপর সেইইইই ড্যান্স দিল

বরের ভাবির নৌকার উপর সেইইইই ড্যান্স দিল

Posted by BISSOY.com on Sunday, 23 September 2018

দেশবাসীর জন্য মাশরাফির বিশেষ বার্তা

সাফল্য-হতাশা মিশ্রিত এশিয়া কাপ শেষে শনিবার রাতে দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। রাত সোয়া এগারোটার দিকে হযরত শাহজালাল বিমান বন্দরে অবতরণ করে মাশরাফি বিন মর্তুজার দল।

বিমান বন্দরেই সাংবাদিকদের সাথে কথা বলেন টুর্নামেন্টে নিজেদের প্রাপ্তি-অপ্রাপ্তি, সাফল্য-ব্যর্থতা নিয়ে। যা ছিলো পুরোটাই নিয়মমাফিক ও প্রথাগত কথাবার্তা। পুরো এশিয়া কাপের সার সংক্ষেপও বলা চলে।

তবে পরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ক্রিকেটের বাইরে গিয়ে দেশবাসীর জন্য বিশেষ এক বার্তা প্রদান করেন বাংলাদেশ দলের অধিনায়ক। যেখানে তিনি দেশের মানুষদের অনুরোধ করেন নিজ নিজ জায়গা থেকে নিজেদের কাজগুলো সঠিকভাবে করার জন্য।

দেশবাসীর জন্য বার্তা হলেও সেখানেও মিশ্রিত থাকে ক্রিকেটীয় উপমা। জাগোনিউজের পাঠকদের জন্য নিচে মাশরাফির সে বার্তা হুবহু তুলে ধরা হলো:

‘নাহ! এবারও হলো না! আমরা যখন মাঠে খেলি তখন আমরা শতভাগ দিয়ে চেষ্টা করি দেশকে যেন জিতাতে পারি। তখন মুশফিক পাজরের ব্যাথা নিয়ে ব্যাটিং করে টানা তিন ঘন্টা, সাকিব হাতে সেলাই নিয়ে খেলে, তামিম ভাঙা হাত নিয়ে নেমে পরে ব্যাটিং করতে একহাতে।
আমরা ক্রিকেটের ছোট পরিসরে একটা জয় দিয়ে যদি ১৬ কোটি মানুষের মুখে হাসি দিতে পারি, তাহলে একবার চিন্তা করে দেখেন তো যদি সবাই মিলে নিজের স্থান থেকে যদি দেশের জন্য কিছু করি তাহলে দেশটার কি আমুল পরিবর্তন করতে পারি।

শুধু দরকার একটু দায়িত্ববোধ ও চেষ্টার। আসুন না আমরা সবাই মিলে একবার চেষ্টা করেই দেখি এই লাল সবুজের পতাকাটার জন্য। আমরা প্রতিদিনই জিতার চেষ্টা করি আজকে না হয় হারলাম, নিশ্চয়ই কালকে আবার জিতব। দেখা হবে আবার।’

Comments

Facebook Comments