কি অপরাধে মেয়েটিকে এমন শাস্তি দিলো এরা…ভিডিও !!

0
7

কি অপরাধে মেয়েটিকে এমন শাস্তি দিলো এরা…ভিডিও !!

#সবাই_শেয়ার_করে_এদের_ধরিয়ে_দিনবোরকা পড়ার অপরাধে কলেজছাত্রিকে শ্লীলতাহানি, কান ধরে উঠবস ও বোরকা খুলতে বাধ্য করে সন্ত্রাসী রেজাউল ও তার বাহিনী।অসভ্য সন্ত্রাসীদের পরিচয়- – #সন্ত্রাসী_রেজাউল_চৌধুরী, #পিতা_জলিল_চৌধুরী।- #রমিজ_ওরফে_বোমা_রমিজ, #পিতা_রুস্তুম_আলী।- #সাবু.#পিতা_সোহরাব_ডাক্তার,- #মিঠু, #পিতা_হান্নান_পুলিশ।সবগুলোর গ্রাম – #নান্দিকাঠী, থানা- #নলছিটি জেলা- #ঝালকাঠি।এদেরকে যেখানেই পাবেন গণধোলাই দিবেন।ভিডিও ও ছবিগুলো দেখে গাঁ শিউরে উঠে। মেয়েটি সন্ত্রাসীদের পা ধরেও ছাড় পাইনি। বদরুল থেকে কামরুল, কামরুল থেকে রেজাউল! আর কত অসভ্যদের অসভ্যতা দেখতে হবে আমাদের।আমরা এই সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক বিচার ও মেয়েটির নিরাপত্তা চাই।

Posted by Atn24online.com on Thursday, 24 May 2018

আরো পড়ুন…

তাসকিনের পরিবারে নতুন সদস্য

বাংলাদেশ দলের তরুণ পেসার তাসকিন আহমেদ ছেলে সন্তানের বাবা হলেন। নিজের ফেসবুক ওয়ালে সন্তান এবং স্ত্রীর ছবিসহ একটি সেলফি পোস্ট করেছেন তিনি।

তাসকিন তার ফেসবুক পেজে ছবিসহ ওই পোষ্টে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, মাই বয়’।সামাজিক যোগাযোগ মাধ্যমে তার এই পোস্টে অনেক ভক্তরা অভিনন্দন জানিয়েছেন।উল্লেখ্য, ২০১৭ সালের অক্টোবর মাসে সৈয়দা রাবেয়া নাঈমার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বাংলাদেশ জাতীয় দলের পেসার তাসকিন।

Comments

Facebook Comments